ভিডিও

বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনার সাতদিন পর মারা গেল সোনালী

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৭:২১ বিকাল
আপডেট: মার্চ ১৪, ২০২৪, ০৭:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় সাতদিন পর মৃত্যু হয় মারিয়াতুল জান্নাত ওরফে সোনালী (১৫) নামে এক শিক্ষার্থী। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে রাজশাহীর রয়েল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সোনালী উপজেলার ছোট পাকা গ্রামের মতিউল ইসলামের মেয়ে এবং পাকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। 

এলাকাবাসী জানান, গত শুক্রবার (৮ মার্চ) চাচাতো ভাইয়ের সাথে মোটরসাইকেলযোগে পার্শ্ববর্তী রাজশাহীর বাঘার আড়ানী বাজারে যাচ্ছিল। পথিমধ্যে মালঞ্চি-আড়ানী সড়কের নাসিরের মোড়ে বিপরীত দিক থেকে আসা অপর এক মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে সোনালি গুরুতর আহত হয়।

সেখান থেকে উদ্ধার করে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরিবারের লোকজন পরবর্তীতে তাকে মিশন হাসপাতাল ও পরে রয়েল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন সে মারা যায়। স্থানীয় ইউনিয়ন সদস্য আমিনুল ইসলাম মুকুট ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS